সর্বশেষ সংবাদ

বিরাট-আনুশকার বিয়েতে যোগ দিচ্ছেন Shahrukh ও আমির?


বিরাট কোহলি ও আনুশকা শর্মার প্রেম ও বিয়ে নিয়ে কম জল ঘোলা হয়নি। শোনা যাচ্ছে ১৮ ডিসেম্বর গাটছড়া বাঁধতে চলেছেন এ তারকা জুটি।


টাইমস নাউ এর প্রতিবেদন বলছে, এ মুহূর্তে সপরিবারে ইতালিতে অবস্থান করছেন বিরাট কোহলি ও আনুশমকা শর্মা। সেখানেই গোপনে বিয়ের পাঠ চুকাবেন তারা। বিয়ের সম্ভাব্য তারিখ হতে পারে ১৮ ডিসেম্বর এবং তাতে উপস্থিত থাকবেন বলিউড তারকা Shahrukh খান, আমির খান সহ তাদের কাছের কিছু মানুষ।

অতিথি তালিকায় যুক্ত হতে পারে ‘যশরাজ ফিল্মস’ এর কর্ণধার আদিত্য চোপড়া ও ‘ব্যান্ড বাজা বরাত’ পরিচালক মনিশ শর্মা। ক্রিকেট তারকা বিরাট কোহলির পক্ষ থেকে শচীন টেন্ডুলকর ও যুবরাজ সিংকেও দেখা যেতে পারে বিয়ের আসরে- এমনটাই জানিয়েছেন বিরাট ও আনুশকার ঘনিষ্ঠ এক সূত্র।

বিয়ের সম্ভাব্য তারিখ ১৮ ডিসেম্বর হলেও ১২ ডিসেম্বরও বিয়ের আসরে বসতে পারেন তারা। ইতালির মিলান কিংবা ফ্লোরেন্স শহরে বিয়ের পর্ব সেরে মুম্বাইতে ফিরে বিয়ে রেজিস্ট্রি করবেন ‘বিরুশকা’। আর রেজিস্ট্রেশনের সম্ভাব্য তারিখ ১২ জানুয়ারি, ২০১৮।

গণমাধ্যমে প্রেম ও বিয়ে নিয়ে সরাসরি মুখ না খুললেও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কয়েকবার আনুশকার প্রতি ভালোবাসার কথা প্রকাশ করেছেন বিরাট। তবে এ বিষয়ে বরাবরই মুখে কুলুপ এঁটে রেখেছেন ‘পিকে’ অভিনেত্রী।

এর আগে বহুবার বিরাট ও আনুশকার বিয়ে খবর শোনা গেলেও পরে তা স্রেফ গুজব হিসেবেই প্রমাণিত হয়েছে। সম্প্রতি আবারও ‘বিরুশকার’ বিয়ের খবরে সরগরম ভারতের মিডিয়া পাড়া। এবারের খবর কতটা সত্যি তা বলে দেবে সময়ই!
Designed by Copyright © 2014
Powered by Blogger.