সর্বশেষ সংবাদ

৪৭ জনকে টপকে ‘যদি একদিন’ এ Afrin


মুহাম্মদ মোস্তফা কামাল রাজ তার ‘যদি একদিন’ চলচ্চিত্রে শিল্পী নির্বাচনের ক্ষেত্রে একের পর এক চমক দিয়েই চলছেন। এবার সে তালিকায় যোগ হয়েছে নতুন এক নাম।


গত বছরের ২০ ডিসেম্বর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে জানিয়েছেন, ‘যদি একদিন’ সিনেমাতে Afrin একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। বলতে পারেন এ সিনেমার প্রাণ Afrin। তার চরিত্রের নাম রুপকথা।’ এরপর আর কোন খবর জানাননি এ পরিচালক।

তবে গতকাল ৩ জানুয়ারি এসে এ নির্মাতা জানালেন দারুণ আরেকটি খবর। সেটি হলো ‘রুপকথা’ মানে Afrinকে সিলেক্ট করেছেন ৪৭টি শিশুর মধ্য থেকে। সিনেমার চরিত্রের প্রয়োজনেই এখন তাকে সাইকেল চালানো শিখতে হচ্ছে। এবং সেটি নিয়ম করেই। জানা গেছে, আজিমপুর গ্রিনলাইন স্কুলে পড়ছেন Afrin শিখা রাইসা। এর আগেও বেশ কিছু নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছে। তবে চলচ্চিত্রে এবারই প্রথম।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে এর আগে চুক্তিবদ্ধ হন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান। এরপর যোগ হয়েছে গায়ক-অভিনেতা তাহসান এর নাম। এই ছবির গল্প লিখেছেন রাজ ও আসাদ জামান। গল্পটা কী তাহলে ত্রিভুজ প্রেমের? রাজের উত্তর, ‘মোটেও না। গল্পটা পরিবার কেন্দ্রিক। এর বেশি কিছু আপাতত বলবো না।’

‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। তার পরিচালিত ‘প্রজাপতি’তে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম; ‘ছায়া-ছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা (মুক্তি প্রতীক্ষিত); ‘তারকাঁটা’য় মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং সর্বশেষ ‘সম্রাট’-এ অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত।
Designed by Copyright © 2014
Powered by Blogger.