সর্বশেষ সংবাদ

বিরাট Anushka-বিরাটের এক ঢিলে তিন পাখি


বছর শেষ হয়ে গেলেও সদ্য বিবাহিত জনপ্রিয় বলিউড তারকা Anushka শর্মা ও ভারতের সাড়া জাগানো ক্রিকেটার বিরাট কোহলির হানিমুন যেন আর শেষ হয় না।


১১ ডিসেম্বর বিয়ের পর এই তারকা জুটি তাদের প্রথম হানিমুন সারতে উড়ে গিয়েছিলেন ফিনল্যান্ডে। সেই হানিমুনের রেশ কাটতে না কাটতেই সম্প্রতি তারা তাদের দ্বিতীয় হানিমুন করেছেন আফ্রিকার কেপটাউনে। আগামী ৫ জানুয়ারি আফ্রিকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ক্রিকেট টুর্নামেন্টে। সেই টুর্নামেন্টে অংশ নিতে Anushkaকে নিয়ে আফ্রিকায় পাড়ি জমালেন বিরাট। যাতে করে টুর্নামেন্ট এবং হানিমুন দুটোই হয়ে যায় এই এক ট্যুরেই। সেখানে তদের সঙ্গে যোগ দিতে দেখা গিয়েছে বলিউডের হিট অভিনেতা অক্ষয় কুমারকেও।

এই ছুটিতে অক্ষয় তার পরিবার নিয়ে বেড়াতে গিয়েছেন আফ্রিকার কেপটাউনে। তাই এই সুযোগ কি আর হাত ছাড়া করা যায়? তাই অক্ষয় কুমার, বিরাট কোহলি আর Anushka শর্মাকে দেখা যায় কেপটাউনে এক সঙ্গে লাঞ্চ করতে। তারকা বলে কথা, যেখানেই যাক না কেন ঠিকই কারো না কারো হাতে ক্যামেরার ফ্রেমে বন্দি হতে হবে তাদের।

দুপুরের খাবার টেবিলে Anushkaকে দেখা যায় সাদার উপর কালো দাগের একটি টি-শার্ট পরেছেন আর বিরাট মাথায় নীল ক্যাপের সঙ্গে ক্যাজুয়াল পোশাকেই ছিলেন। এদিকে অক্ষয় কুমার পরেছেন হুডি।

২৬ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে অক্ষয় কুমার অভিনীত বলিউড চলচ্চিত্র ‘প্যাড ম্যান’তাই ঘুরাঘুরি শেষে খুব শিগগিরই অক্ষয় এবং তার পরিবার ভারত ফিরছেন। শাহরুখ খান অভিনীত ‘জিরো’ সিনেমায়র শুটিং এ অংশ নিতে এ সপ্তাহে ভারত ফিরছেন Anushkaও।
Designed by Copyright © 2014
Powered by Blogger.