সর্বশেষ সংবাদ

২০১৮: তিনKhan-এর লড়াইয়ে জিতবে কে?


শাহরুখ-সালমান-আমির, এই তিন Khan বলিউডে রাজত্ব করছেন দীর্ঘদিন ধরেই । নতুন বছরে কে থাকবেন আলোচনার শীর্ষে? ২০১৭ তে সালমানের ‘টিউবলাইট’ বক্স অফিসে ঠিকমতো না জ্বললেও, বছরশেষে ‘টাইগার জিন্দা হ্যায়’ সাফল্যের নতুন রেকর্ড গড়েছে ।


আমির Khan-এর ‘দঙ্গল’ এখনও পর্যন্ত বলিউড চলচ্চিত্রে সর্বাধিক আয়ের রেকর্ড তৈরি করেছে।

সেই তুলনায় কিং Khan শাহরুখ ‘রইস’ এবং ‘যব হ্যারি মেট সেজাল’ দুটি সিনেমা নিয়েও তেমন উল্লেখযোগ্য কিছুই করতে পারেননি।

ইন্ডিয়ান এক্সপ্রেস সূত্রে জানা গেছে, এই নতুন বছরে তিন Khan-এর লড়াই বেশ জমে উঠতে চলেছে । বছর শুরুর দিনেই ‘জিরো’র টিজার প্রকাশ করে চমকে দিয়েছেন শাহরুখ Khan।

চলচ্চিত্র সমালোচকদের ধারণা, আনন্দ এল রাই নির্মিত, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা অভিনীত নতুন এই সিনেমায় নাকি আরো বড় চমক নিয়ে হাজির হবেন বলিউড বাদশা।

‘টিউবলাইট’-এর ভিন্নচরিত্রে সালমানকে তার ভক্তরা ভালোভাবে না নিলেও চিরপরিচিত অ্যাকশন মুডে সালমান বুঝিয়ে দিয়েছেন ‘টাইগার জিন্দা হ্যায়’ । বছরশেষে মুক্তিপ্রাপ্ত তার এই নতুন সিনেমার ব্যবসা লাফিয়ে লাফিয়ে বাড়ছে । মুক্তির ১২দিনে চলচ্চিত্রটির আয় ২৭২.৭৯ কোটি রুপি ।

২০১৮ তেও অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি ‘রেস’-এর পার্ট থ্রি দিয়ে চমকে দিতে পারেন সালমান। সালমানের নতুন ছবির সাফল্যে শুভেচ্ছা জানিয়েছিলেন আমির Khan ।

২০১৮ সালে মুক্তি পাবে আমির Khan, অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ, ‘দঙ্গল’ কন্যা ফাতিমা সানা শেখ প্রমুখ অভিনীত ‘ঠগস অফ হিন্দোস্তান’। এ ছবির মাধ্যমেই প্রথমবারের মতো পর্দা ভাগাভাগি করতে চলেছেন দুই মহাতারকা- অমিতাভ বচ্চন ও আমির Khan।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছিল এই চলচ্চিত্রের শুটিং’য়ের কিছু দৃশ্য। তাতেই আমিরকে দেখে চমকে গেছেন অনেকে । ছবি মুক্তির পর ‘মি.পারফেকশনিস্ট’ যে আলোচনায় থাকবেন তা বোঝাই যায় ।
এখন দেখার, ২০১৮তে বলিউডের এই তিন Khan-এর লড়াইয়ে এগিয়ে থাকবেন কে?
Designed by Copyright © 2014
Powered by Blogger.