সর্বশেষ সংবাদ

Salman খুব ভালো ছেলে: জেসিয়া


২১ ডিগ্রী সেলসিয়াস তাপমাত্রার শুক্রবারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আরও খানিকটা উত্তাপ ছড়ালেন ইউটিউবার Salman মুক্তাদির ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী জেসিয়া ইসলাম।


দু’জনের ‘কথিত’ ব্যক্তিগত কিছু কথোপকথনের স্ক্রিনশট ফেইসবুকে ছড়িয়ে পড়ে ভিডিও আকারে। তাও আবার জেসিয়ার ফেইসবুক পেজ থেকেই!

ইংরেজিতে দেওয়া স্ট্যাটাসের বক্তব্যটা অনেকটা এরকম, “তুমি আমার সঙ্গে যা করেছ, সে জন্য আমি কখনও তোমাকে ক্ষমা করব না। তুমি আমার হৃদয় নিয়ে খেলেছ.....। এসব বন্ধ কর Salman! এভাবে কত মেয়ের জীবন তুমি ধ্বংস করবে?”

 স্ট্যাটাসকে কেন্দ্র করে সকালে ইন্টারনেটে শুরু হওয়া কানাঘুষা বিকেলে এসে রূপ নেয় কাদা ছোঁড়াছুঁড়িতে। ‘কথিত’ সেই কথোপকথনের কিছু ‘আপক্তিকর’ টেক্সট নিয়ে Salman মুক্তাদিরের বিরুদ্ধে বিষোদগার করেন ফেইসবুক ব্যবহারকারীরা।

সন্ধ্যার পর গ্লিটজের সঙ্গে কথা হয় জেসিয়ার। তার দাবি, তার নামের সেই ফেইসবুক পেইজটি তিনি পরিচালনা করেন না। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার সময় থেকেই হ্যাকড। ফলে এর সঙ্গে তার কোনও সম্পৃক্ততাই নেই বলে জানান তিনি।

মেসেজের টেক্সটগুলোর বিষয়ে তিনি জানান, এই ধরনের কোনও আলাপই Salmanের সঙ্গে আমার হয়নি। মেসেজগুলো সব ভুয়া।

জেসিয়ার মতো Salmanও ফেইসবুকে দেওয়া এক স্ট্যাটাসে দাবি করেছেন, তার বিরুদ্ধে জেসিয়ার কোনও অভিযোগ নেই। চ্যাটিংয়ের কথোপকথনগুলো শতভাগ ভুয়া।

সরাসরি কারও নাম না বললেও জেসিয়ার সন্দেহ, যারা ভিডিওটি স্বপ্রণোদিত হয়ে ফেইসবুকে প্রচার করছে তারাই এর পেছনে থাকতে পারে।

এ ঘটনার পর তাকে ও Salman মুক্তাদিরকে বিভিন্ন ধরনের বিরূপ পরিস্থিতির মুখোমুখি হতে হচ্ছে বলে জানালেন জেসিয়া।

তিনি বলেন, “সবাই আমাকে ভুল বুঝছে। আর Salmanকে পচাচ্ছে। ওকে খারাপ বলছে। কিন্তু ও এমনটা না। Salman খুব ভালো ছেলে।”

Salman মুক্তাদিরের সঙ্গে জেসিয়ার প্রেমের গুঞ্জনও ছড়িয়েছে ইন্টারনেটে। দু’জনের মধ্যে সম্পর্কটা কেমন? এমন প্রশ্নের জবাবে জেসিয়া বলেন, “এই প্রশ্নের উত্তর দিতে পারব না।”

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী হয়ে গত বছরের ৩১ অক্টোবর থেকে শুরু হওয়া চীনের শিমেলং ওশান কিংডমে ৬৭তম ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন জেসিয়া। ‘ফাইনাল ফোর্টি’ রাউন্ড থেকে বাদ পড়ে দেশে ফেরেন নভেম্বরে।

ইউটিউবে ভিডিও বানিয়ে জনপ্রিয়তা পাওয়া Salman মুক্তাদির কয়েক বছর ধরেই টিভি নাটকে নিয়মিত অভিনয় করছেন।
Designed by Copyright © 2014
Powered by Blogger.