সর্বশেষ সংবাদ

Tahsan-এর নায়িকা শ্রাবন্তী নাকি অন্য কেউ?


নতুন বছরের প্রথম দিনই, সবাইকে দারুণ এক খবর দিয়ে চমকে দিয়েছেন গীতিকার, সুরকার, গায়ক ও অভিনেতা হিসেবে পরিচিতি পাওয়া Tahsan খান। সেটি হলো-এবার তাঁকে বড় পর্দায় দেখা যাবে। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। এতে তাকে দেখা যাবে ফয়সাল চরিত্রে। গত ৫ গত নভেম্বরে ছবিটির সঙ্গে চুক্তিবদ্ধ হন Tahsan। এখন এ ছবিটির চরিত্রের জন্যই নিজেকে প্রস্তুত করছেন তিনি।


যদিও বেশ কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল, Tahsan সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। তবে কেউই নিশ্চিত করে জানাতে পারছিলেন কোন কিছু। কিন্তু অবশেষে বছরের প্রথম দিনেই এ খবর প্রকাশ করলেন ছবিটির নির্মাতা। যদিও সেটি তার পরিকল্পনার মধ্যেই ছিল। সে কথাও জানিয়েছেন রাজ। এর আগে একই নির্মাতার নির্দেশনায় একটি নাটকে কাজ করেছিলেন Tahsan। এবার তারই নির্মাণে চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন। যারপনায় তাদের দুজনের কথায় উচ্ছ্বাস পাওয়া যাচ্ছে।

এ ছবিতে অভিনয়ের মধ্য দিয়েই বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে এ গায়ক-নায়কের। এদিকে বেশ কয়েক বছর আগে Tahsan ইফতেখার আহমেদ ফাহমির পরিচালনায় ‘টু বি কনটিনিউড’ নামে একটি চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। পরে একটা সময় গিয়ে সেখান থেকে নিজেকে সরিয়ে নেন Tahsan। এতো গেল ছবির নায়কের সকল খবরের ফিরিস্তি। কিন্তু ‘যদি একদিন’ চলচ্চিত্রে Tahsan-এর নায়িকা কে?

এ প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে চারিদেকে। আর এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন নির্মাতা ও Tahsan দুজনেই! কেউই মুখ খুলছেন না। শুধু নির্মাতা রাজ বলেছেন, ‘কয়েকটা দিন যাক, তারপরই বলব, তবে চমক থাকবে’। অন্যদিকে প্রিয়.কমের এ প্রতিবেদককে একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, এ সিনেমাটিতে Tahsan-এর বিপরিতে অভিনয় করতে যাচ্ছেন, কলকাতার বাংলা চলচ্চিত্রের এ সময়ের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সে সূত্রটি আরও জানায়, শ্রাবন্তীর সঙ্গে এ পরিচালকের চূড়ান্ত কথা হয়েছে ছবিটিতে অভিনয়ের বিষয়ে। শ্রাবন্তীও রাজি হয়েছেন এ ছবিতে অভিনয় করার জন্য। কিন্তু এখন শুধু আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি বাকি রয়েছে। এদিকে নির্মাতা রাজ বহু আগেই জানিয়েছিলেন তার নির্মিত পঞ্চম ছবি ‘যদি একদিন’র শিল্পী বাছাইয়ের ক্ষেত্রে চমক রেখেছেন। আসছে ৬ জানুয়ারি থেকে ছবির শুটিং শুরু হবে।

Tahsan ছাড়াও ‘যদি একদিন’ এ ছবিতে অভিনয় করবেন ‘ঢাকা অ্যাটাক’ দিয়ে আলোচনায় আসা তাসকিন রহমান। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এই সিনেমার গান করছেন Tahsan, ন্যান্সি, ইমরান, কোনাল, হৃদয় খান, পড়শি, নাভেদ পারভেজ ও ব্যান্ডদল চিরকুট। নির্মাতা রাজের গল্পে এই ছবির চিত্রনাট্য যৌথভাবে লিখছেন রাজ ও আসাদ জামান।

‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। তার পরিচালিত ‘প্রজাপতি’তে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম; ‘ছায়া-ছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা (মুক্তি প্রতীক্ষিত); ‘তারকাঁটা’য় মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং সর্বশেষ ‘সম্রাট’-এ অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত।
Designed by Copyright © 2014
Powered by Blogger.